28 C
Bangladesh
Wednesday, October 27, 2021
Google search engine

সর্বশেষ পোস্ট

সিরাজগঞ্জ শহরে তীব্র যানজট

ছাম্মি আহমেদ আজমীর: সিরাজগঞ্জে নলকায় পুরাতন ব্রিজ এর কিছু অংশ ভেঙে পড়ায় উত্তর অঞ্চলের বিভিন্ন যানবাহন বাস ট্রাক কভার ভ্যান সহ অন্যান্য ভারী যানবাহনে শহরে তীব্র যানজট সৃষ্টি হয়েছে।   

যে সমস্ত  পরিবহণ  উত্তরাঞ্চলে আসছে ও ছেড়ে যাওয়া সমস্ত গাড়ি শহরের রাস্তায় ঢুকিয়ে তীব্র যানজট সৃষ্টি করেছে।জানা যায় ফুলজোড় নদীর উপরে পুরাতন নলকা ব্রিজ এর কিছু অংশ ভেঙে যাওয়ায় ও নতুন ব্রিজ তৈরি করার কাজসহ ফোর লেন সড়কের কাজ দ্রুত গতিতে করে যাওয়ার জন্য সড়ক ও জনপথ বিভাগ কর্তৃপক্ষ কাজ করে যাচ্ছে। ফলে ঢাকা থেকে উত্তরাঞ্চলে আশা ও উত্তর অঞ্চল থেকে ঢাকাগামী বেশিরভাগ যানবহন বাস-ট্রাক মাইক্রোবাস কভার ভ্যান ও পণ্য পরিবহনের ভারী যানবাহন গুলো শহরের মধ্য দিয়ে আসায় যাওয়া করায় তীব্র যানজট সৃষ্টি হচ্ছে।

১২অক্টোবর মঙ্গলবার সকাল থেকে শহরে এই যানজট তীব্র আকার লক্ষ্য করা যায় ।শহরের রেল গেটে সরেজমিনে গিয়ে দেখা যায় যে বাস ট্রাক সহ অন্যান্য যানবাহনের দীর্ঘ যানজট।যানজট নিরসনে  টিএসআই আব্দুল আলীম এটিএসআই শহিদুল ইসলাম ও কনস্টেবল মোখলেছুর রহমান নিরলস  চেষ্টা করে যাচ্ছেন ।

এদিকে পুরাতন নলকা ব্রীজের  ভাঙ্গনের মেরামতের কাজসহ অন্যান্য কাজ সড়ক ও জনপথ বিভাগের সংশ্লিষ্ট কর্মকর্তাগণ দ্রুত শেষ করার জন্য নির্দেশ দিয়েছেবলে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়।

লেটেস্ট পোষ্ট

ফেয়ার & লেডি

spot_img

অবশ্যই পড়ুন

Stay in touch

To be updated with all the latest news, offers and special announcements.