23 C
Bangladesh
Saturday, December 4, 2021
Google search engine

সর্বশেষ পোস্ট

সিরাজগঞ্জে বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) শুভ জন্মদিন পালিত

ছাম্মি আহমেদ আজমীর: ১২ রবিউল আউয়াল  পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে দিনটি পালন করে থাকেন বিশ্বের মুসলমানরা। 

মানব জাতির মহোত্তম পথপ্রদর্শক,জাতি-ধর্ম-বর্ণ-গোত্র নির্বিশেষে সকল মানুষের আদর্শ ও পথপ্রদর্শকনবীকূলশ্রেষ্ঠ সাইয়েদুল মুরসালিন ও খাতামুন্নাবিয়ীন হযরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাত দিবস।

সৃষ্টির প্রাণ পেয়ারা রাসূলমুস্তফা নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম-এর আবির্ভাব ও শুভাগমনে আনন্দের হিল্লোল সমগ্র ধরনী। বুধবার (২০ অক্টোবর) সকালে হযরত শাহ্ সূফী আফজাল মাহ্বুদ (রহঃ) দরগা মাজার প্রাঙ্গনে বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল  জামায়াত।

সিরাজগঞ্জ জেলা কমিটির উদ্যোগে ঈদ মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে ধর্ম প্রাণ মুসুল্লিরা ধর্মীয় আলোচনা  ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে  মওলানা মো. শফিকুল ইসলাম শফি সভাপতিত্বে উপস্থিত ছিলেন সহ- সভাপতি  গোলাম সরওয়ার হোসেন, সাধারণ সম্পাদক মো. মোখলেছুর রহমান তালুকদার, সাংগঠনিক সম্পাদক গোলাম মঈন উদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক মো. সোহেল রানা রুবেল, ও দৈনিক লাখো কন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি  মো. সেলিম সিকদার প্রমূখ।  

এ সময় বক্তৃতারা বলেন, আল কোরআনে মহান আল্লাহতালা ঘোষণা করেছেন, ‘আমি আপনাকে বিশ্ববাসীর জন্য রহমত স্বরূপ প্রেরণ করেছি।মহান আল্লাহপাক পবিত্র কোরআনে আরও ঘোষণা করেছেন, ‘তোমাদের জন্য আল্লাহর রাসূলের মধ্যে রয়েছে উত্তম আদর্শ।

লেটেস্ট পোষ্ট

ফেয়ার & লেডি

spot_img

অবশ্যই পড়ুন

Stay in touch

To be updated with all the latest news, offers and special announcements.