23 C
Bangladesh
Saturday, December 4, 2021
Google search engine

সর্বশেষ পোস্ট

সিরাজগঞ্জে বিএমএ ও স্বাচিপ এর মানববন্ধন

ছাম্মি আহমেদ আজমীর: সম্প্রতি দেশের বিভিন্ন এলাকায় সনাতন ধর্মাবলম্বীদের উপসনালয় ঘরবাড়ীতে হামলা ভাংচুর ও অগ্নিসংযোগের প্রতিবাদে এবং সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা লক্ষ্যে বিএমএ,সিরাজগঞ্জ, ও স্বাচিপ সিরাজগঞ্জ এর উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার (২৪ অক্টোবর) সকালে হাসপাতালে চত্বরে বিএমএ ও স্বাচিপ এর মানববন্ধন অনুষ্ঠানে সভাপতি বীরমুক্তিযোদ্ধা ডা:জহুরুল হক রাজার সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন স্বাচিপ এর সাধারণ সম্পাদক ডা: জাহিদুল ইসলাম হিরা। 

এ সময় বক্তব্য রাখেন ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে তত্বাবধায়ক ডা: মো.সাইফুল ইসলাম, বিএমএ সাধারন সম্পাদক ডা: আকরামুজ্জাম,শহীদ এম এ মুনসুর আলী মেডিক্যালে শিশু রোগ বিশেষজ্ঞ ডা:আমিনুল ইসলাম,মেডিনোভা হসপিটালের  সার্জারী বিশেষজ্ঞ সার্জন ডা: নিত্য রঞ্জন পাল,

শিশু বিশেষজ্ঞ ডা: কামরুল হাসান পারভেজ,  হোমিওপ্যাথিক বিশেষজ্ঞ ডা : পরিমল চন্দ্র মদক, ইন্টার্নি ডা: অ্যাসোসিয়েশন সাধারন সম্পাদক ডাঃ সোহান, নার্সিং অ্যাসোসিয়েশন  সাধারন সম্পাদক মমতাজ মহল,সেবা তত্ত্বাবধায়ক নার্সিং সুপারভাইজার সিনিয়র ষ্টাফ নার্স শুকলা, সহ নার্সিং ইনস্টিটিউট শিক্ষার্থীরা এ সময় এই মানববন্ধনে উপস্থিত ছিলেন।

 এ সময় বক্তৃতারা বলেন, দেশ স্বাধীনের পূর্ব হতে যে ভাবে সাম্প্রদায়িক নির্যাতন করা হতো ঠিক সে ভাবেই দেশ স্বাধীনের পরেও হিন্দুদের নির্যাতন-নিপীড়ন করা হচ্ছে। এসব নির্যাতনের কোন বিচার হচ্ছে না। স্বাধীনতা যুদ্ধে হিন্দু সনাতন ধর্মাবলম্বীরাও সম -অংশীদার। সকল ধর্মের লোকই এই রাষ্ট্রের নাগরিক।নাগরিক হিসাবে জান মালের নিরাপত্তা দেওয়া সরকারের দায়িত্ব।

লেটেস্ট পোষ্ট

ফেয়ার & লেডি

spot_img

অবশ্যই পড়ুন

Stay in touch

To be updated with all the latest news, offers and special announcements.