22 C
Bangladesh
Friday, December 3, 2021
Google search engine

সর্বশেষ পোস্ট

সিরাজগঞ্জে এ্যাড. লোকমান হাকিমের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

দ্বীন মোহাম্মাদ সাব্বির:
চাইল্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশান রাজশাহী বিভাগীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজগঞ্জের সন্তান এডভোকেট লোকমান হাকিমের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ নভেম্বর) সকালে সিরাজগঞ্জ শহরের মুজিব সড়কের প্রেসক্লাব চত্ত্বরে চাইল্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশন এর আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

এসময় চাইল্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশন সিরাজগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মাদ সাব্বিরের সঞ্চলনায় সভাপতি রোকোনুজ্জামান খানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন চাইল্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশন এর প্রতিষ্ঠাতা সদস্য ও প্রধান নির্বাহী পরিচালক এম এ এইচ তুহিন, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ, চাইল্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশন এর রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি এ্যাড. আঞ্জুয়ারা পারভিন রত্না, সাংগঠনিক সম্পাদক মোঃ বুলবুল আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান, অর্থ সম্পাদক এ্যাড. খাদিজা ইসলাম সম্পা।

নাটোর জেলা কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক শারমিন আক্তার লতা ও অর্থ সম্পাদক  আঞ্জুমান আরা প্রমুখ। 


এসময় বক্তারা এডভোকেট মো: লোকমান হাকিমের ওপর হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানান। একইসাথে অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।


 সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ বলেন, সকল মানুষের নিরাপদভাবে বেঁচে থাকার অধিকার রয়েছে। এখানে একজন মানুষের ওপর প্রাণনাশের চেষ্টা করা হয়েছে যা অত্যন্ত নিন্দনীয়। 


 চাইল্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশন এর সিরাজগঞ্জ জেলা কমিটির সভাপতি মোঃ রোকনুজ্জামান বলেন, এডভোকেট লোকমান হাকিমকে তার বাড়িতে এসে নির্বাচনী তকমা ব্যাবহার করে তার ওপর  সন্ত্রাসী কায়দায় হামলা করে তাকে গুরুতর জখম করা হয়। তাই আমি হামলাকারীদের দ্রুত শাস্তি দাবি করছি। 


চাইল্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশন এর প্রধান নির্বাহী পরিচালক এম এ এইচ তুহিন বলেন, এডভোকেট লোকমান হাকিম একজন শিশু বান্ধব আদর্শ, সহজ সরল ব্যক্তি। তার ওপর সন্ত্রাসী হামলার বিষয়টি অপ্রত্যাশিত। অপরাধীদের দ্রুত শাস্তির আওতায় আনতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। সঠিক সময়ের মধ্যে বিচার না পেলে আরও কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন তিনি। 


এসময় আরও উপস্থিত ছিলেন চাইল্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশন এর সিরাজগঞ্জ জেলা কমিটির সহ-সভাপতি ইশরাত জাহান মৌ, সদস্য আসাদুজ্জামান নাদিম, মোঃ ঈমাম হোসাইন বিভিন্ন প্রিন্ট ইলেক্ট্রনিক ও টেলিভিশন মিডিয়ার সাংবাদিক ও ভিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, সমাজসেবামূলক সংগঠনের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১১ নভেম্বর সন্ধ্যায় একদল সন্ত্রাসী লোকমান হাকিমের ওপর সন্ত্রাসী কায়দায় হামলা চালায় এতে সে গুরুতর আহত হন। তিনি এখন শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল সিরাজগঞ্জ এ চিকিৎসাধীন আছেন। 

লেটেস্ট পোষ্ট

ফেয়ার & লেডি

spot_img

অবশ্যই পড়ুন

Stay in touch

To be updated with all the latest news, offers and special announcements.