23 C
Bangladesh
Saturday, December 4, 2021
Google search engine

সর্বশেষ পোস্ট

সাতক্ষীরার পাটকেলঘাটায় বাস খাদে পড়ে নিহত- ১, আহত- ১০

এস,এম,হাবিবুল হাসান: সাতক্ষীরার পাটকেলঘাটায় যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে রানা সরদার (৩০) নামে বাসের কন্টাকটার নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও অন্তত ১০ জন। আহতদের স্থানীয় হাসপাতালসহ সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার(২১ অক্টোবর) বেলা ১১ টার সময় সাতক্ষীরা-খুলনা মহাসড়কে খুলনাগামি যাত্রীবাহী বাসটি তালা উপজেলার পাটকেলঘাটার শাকদহ নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এতে হতাহতের এই ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা কালিপদ জানান, সাতক্ষীরা থেকে ছেড়ে আসা বাসটি পাটকেলঘাটার শাকদহ নামক স্থানে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এ সময় বাসের কন্টাকটার সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহর গ্রামের আব্দুস সালাম সরদারের ছেলে রানা সরদার ঘটনাস্থলে নিহত হয়।

এসময় যাত্রীবাহী বাসটিতে থাকা কমপক্ষে আরও ১০জন যাত্রী আহত হয়। আহতরা হলেন, সাতক্ষীরা সদরের তলুইগাছা গ্রামের মতলেব সরদারের ছেলে সাজ্জাত সরদার (৫০), শ্যামনগর উপজেলার আব্দুল বারীর ছেলে ফরহাদুজ্জামান (২৪),খুলনার ডুমুরিয়া উপজেলার শান্তিনগর গ্রামের বদরউদ্দিনের ছেলে নওশের আলী (৭৫),খুলনার চুকনগর গ্রামের সিরাজ সরদারের ছেলে আল আমিন (২৮) ও রনিজৎ কর্মকার (৪০) প্রমূখ।

আহত ৫ জনকে উদ্ধার করে পাটকেলঘাটা পপুলার ক্লিনিকে ভর্তি করা হয়। বাকিদের সাতক্ষীরা সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাজমুল হুদা নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন। বিষয়টি হাইওয়ে পুলিশ তদারকি করছে।

লেটেস্ট পোষ্ট

ফেয়ার & লেডি

spot_img

অবশ্যই পড়ুন

Stay in touch

To be updated with all the latest news, offers and special announcements.