27 C
Bangladesh
Sunday, October 17, 2021
Google search engine

সর্বশেষ পোস্ট

সাতক্ষীরায় ১২২টি পূজা মন্ডপে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা প্রদান

এস,এম,হাবিবুল হাসান ঃ সাতক্ষীরায় আসন্ন শারদীয় দুর্গাপূজা আনন্দঘন পরিবেশে উদযাপনের লক্ষ্যে জেলার ১২২টি পুজা মন্ডপে প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত অনুদানের চেক বিতরণ করা হয়েছে। হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট এটির আয়োজন করে।


শনিবার(০৯ অক্টোবর) বিকালে সাতক্ষীরার জেলা প্রশাসক সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে অনুদানের চেক বিতরণ করেন, জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূন কবির।

মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কর্যক্রম সাতক্ষীরার সহকারি প্রকল্প পরিচালক শ্রী অপূর্ব আদিত্যের সভাপতিত্বে চেক বিতরন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্টের ট্রাস্টি শ্রী শ্যামল সরকার,

জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সুব্রত ঘোষ, হিন্দু, বৌদ্ধ, খ্রীস্টান ঐক্য পরিষদের জেলা সভাপতি শ্রী বিশ্বজিৎ সাধু, তালা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী ঘোষ সনৎ কুমারসহ হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের কর্মকর্তারা। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনায় করেন মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কর্যক্রম সাতক্ষীরার পরিদর্শক মিন্টু হালদার।


অনুষ্ঠান থেকে জানানো হয়, হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গোৎসব আনন্দঘনও অনাড়ম্বর পরিবেশে উদযাপনের লক্ষ্যে জেলার ১২২টি পূজা মন্ডপে প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত এই অনুদানের চেক বিতরণ করা হয়।

লেটেস্ট পোষ্ট

ফেয়ার & লেডি

spot_img

অবশ্যই পড়ুন

Stay in touch

To be updated with all the latest news, offers and special announcements.