28 C
Bangladesh
Sunday, September 19, 2021
Google search engine

সর্বশেষ পোস্ট

সাতক্ষীরায় জেলা আওয়ামী লীগের পরিচিতি ও বর্ধিত সভা অনুষ্ঠিত

এস,এম,হাবিবুল হাসান : সাতক্ষীরায় জেলা আওয়ামী লীগের নতুন কমিটির পরিচিতি ও প্রথম বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ পরিচিতি সভাটির আয়োজন করে।
শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল থেকে সাতক্ষীরা শহরের কামনা নগরস্থ তুফান কনভেনশনের লেক ভিউতে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ কে ফজলুল হকের সভাপতিত্বে নতুন কমিটির পরিচিতি ও বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী সাতক্ষীরা-০৩ (দেবহাটা-কালিগঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য ডা.আ ফ ম রুহুল হক।

সভায় প্রধান অতিথি ডা.রুহুল হক এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনের জন্য সকলকে প্রস্তুত হতে হবে। স্থানীয় সরকার নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থীর বাহিরে যাওয়ার কারর কোন সুযোগ নেই।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা সদর-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা -০৪ (শ্যামনগর) আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার,সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী শেখ মুজিবুর রহমান।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের পরিচিতি ও বর্ধিত সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলাম।

সভায় আগামী ২০ সেপ্টেম্বর কলারোয়া ও তালা উপজেলার ২১ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীদের বিজয়ী করতে দুটি আহবায়ক কমিটি গঠন করা হয়।এর একটিতে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো.শহিদুল ইসলাম, সৈয়দ ফিরোজ কামাল শুভ্রকে নিয়ে গঠিত। অপরটিতে, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাষ্টার নীলকন্ঠ সোম ও শেখ সাহিউদ্দীন নিয়ে গঠন করা হয়।

এছাড়া পরিচিতি সভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা বি এম নজরুল ইসলাম, ড.কাজী এরতেজা হাসান জজ,বীর মুক্তিযোদ্ধা মো.শহিদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, বীর মুক্তিযোদ্ধা শেখ সাফি আহমেদ, মো.আছাদুল হক,মাষ্টার নীলকন্ঠ সোম,শেখ সাহিদ উদ্দীন, মিসেস সাহানা আকতার মহিদ,যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র,আ হ ম তারেক উদ্দীন,আইন বিষয়ক সম্পাদক এ্যাড.ওসমান গনি,কৃষি ও গবেষণা সম্পাদক ডা.মুনছুর আহমেদ, তথ্য ও গবেষণা সম্পাদক আফছার আহমেদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক এ্যাড.আজহারুল ইসলাম,ধর্ম সম্পাদক আরাফাত হোসেন,প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাড.অনিত মুখার্জী,বন ও পরিবেশের গাজী আনিসুজ্জামান আনিছ,

বিজ্ঞান ও প্রযুক্তির জে এম ফাত্তাহ,মহিলা বিষয়ক সম্পাদক শিমুন শামস্,মুক্তিযুদ্ধ বিষয়ক বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার সরকার,যুব ও ক্রীড়া সম্পাদক মো.আব্দুল কাদের,শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক লাইলা পারভীন সেঁজুতি, শিল্প ও বানিজ্য বিষয়ক শেখ এজাজ আহমেদ স্বপন, শ্রম বিষয়ক সরদার মুজিব সাংস্কৃতি বিষয়ক শামিমা পারভীন রত্মা,স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক ডা.সুব্রত কুমার ঘোষ,সাংগঠনিক সম্পাদক জি এম শফিউল আলম লেলিন, আতাউর রহমান গোলদার,কাজী আকতার হোসেন,উপ-দপ্তরে শেখ আসাদুজ্জামান লিটু,প্রণব ঘোষ বাবলু, কোষাধ্যক্ষ রাজ্যেশ্বর দাস কার্যনির্বাহী সদস্য ফিরোজ আহমেদ, এস এম শওকত হোসেন, এবিএম মোস্তাকিম, অ্যাডভোকেট মোজহার হোসেন কান্টু, শেখ নুরুল ইসলাম, নরিম আলী মাস্টার, মো.মুজিবুর রহমান, ফিরোজ আহমেদ স্বপন, শেখ নাসেরুল হক, শেখ আব্দুর রশিদ,

মো. শাহ্জাহান আলী, মো. সাহাদাত হোসেন, ঘোষ সনৎ কুমার, এস এম আতাউল হক দোলন, মো. মনিরুজ্জামান মনি, শেখ মারুফ হাসান মিঠু, আমিনুল ইসলাম লাল্টু, সাঈদ মেহেদী, মো.আব্দুল কাদের, সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, অধ্যক্ষ জাফরুল আলম বাবু, মীর মোশারফ হোসেন মন্টু, মো. আসাদুজ্জামান অসলে, অ্যাডভোকেট সৈয়দ জিয়াউর রহমান বাচ্চু, এনামুল হক ছোট, ইঞ্জিনিয়ার মেহেদী হাসান সুমন, মিসেস কহিনুর ইসলাম, মোস্তাফিজুর রহমান নাসিম, শেখ মনিরুল হোসেন মাসুম, নাজমুন নাহার মুন্নি, মো.সামছুর রহমান, মীর জাকির হোসেন, মিসেস মাহফুজা রুবি ও ইসমত আরা বেগম প্রমুখ।

পরিচিতি সভায় কোন এজেন্ডা না থাকলেও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ও দলের অন্তদ্বন্দ নিয়ে ব্যাপক আলোচনা হয়। খুব শীঘ্রই সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের আরও দুটি সভা করার সিদ্ধান্ত জানান হয়।

উল্লেখ্য, গত ৮ জানুয়ারি ২০২১ কেন্দ্রীয় আওয়ামী লীগ কর্তৃক ৭৫ সদস্য বিশিষ্ট্য জেলা আওয়ামী লীগ ও ৩৫ জন উপদেষ্টার সমন্বয়ে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কমিটি অনুমোদিত হওয়ায় কমিটিরি প্রথম পরিচিতি সভায় কমিটির নেতৃবৃন্দ ও উপদেষ্টারা উপস্থিত ছিলেন।

লেটেস্ট পোষ্ট

ফেয়ার & লেডি

spot_img

অবশ্যই পড়ুন

Stay in touch

To be updated with all the latest news, offers and special announcements.