22 C
Bangladesh
Friday, December 3, 2021
Google search engine

সর্বশেষ পোস্ট

বঙ্গবন্ধুর চেতনাকে দাবিয়ে রাখতেই এম মনসুর আলীসহ জাতীয় চার নেতাকে হত্যা করা হয়-এমপি জয়

টি এম কামাল : পঁচাত্তরের ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু এবং তাঁর পরিবারকে হত্যার পর বিশ্বাস ঘাতকেরা থেমে থাকেনি।

সাধারণ মানুষের মাঝে বঙ্গবন্ধুর চেতনাকে দাবিয়ে রাখতেই বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর শহীদ এম মনসুর আলী সহ জাতীয় ৪ নেতাকে হত্যা করা হয়। জেল খানার মত একটি নিরাপদ জায়গা থেকেও শেষ রক্ষা হয়নি। 

বুধবার ৩ নভেম্বর সকাল দশটায় সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে সামনে জেল হত্যা দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় জাতীয় সংসদ সদস্য ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তানভীর শাকিল জয় একথা বলেন।

আরো তিনি বলেন, জেল খানায় শহীদ এম মনসুর আলী সহ জাতীয় ৪ নেতাকে হত্যা করে বাংলাদেশের মানুষের কাছে বঙ্গবন্ধুর চেতনাকে দাবিয়ে রাখা সম্ভব হয়নি। বাংলাদেশ মানেই বঙ্গবন্ধু, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। এটা আমরা ধারণ করি এবং লালন করি। 

কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার মেয়র আব্দুল হান্নান তালুকদার, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, যুবলীগের সাধারণ আলী আসলাম, ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদ প্রমুখ।

এসময় উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সাইদুল ইসলাম তালুকদার, কামরুজ্জামান বিপ্লব, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক রাজমহর,প্রচার সম্পাদক উজ্জ্বল কুমার ভৌমিক, উপজেলা কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি আতিকুর রহমান মুকুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সেলিম হোসেন, যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাংগঠনিক সম্পাদক ইউনূস উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার সহ দলীয় নেতা কর্মী উপস্থিত ছিলেন।আলোচনা সভায় আগে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার আত্বার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

এর আগে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সামনে কালো পতাকা ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। স্বাধীনতা স্কায়ারে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নেতা কর্মীরা।

লেটেস্ট পোষ্ট

ফেয়ার & লেডি

spot_img

অবশ্যই পড়ুন

Stay in touch

To be updated with all the latest news, offers and special announcements.