22 C
Bangladesh
Friday, December 3, 2021
Google search engine

সর্বশেষ পোস্ট

বগুড়ার শেরপুরে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনি আচরনবিধি লংঘনের অভিযোগ

জিয়া উদ্দিন লিটন:
বগুড়ার শেরপুরে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী শ্রী পরিমল দত্ত’র বিরুদ্ধে ৪নং খানপুর ইউনিয়নের চেয়ারম্যান পদের প্রতিদ্বন্দি সতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান শফিকুল ইসলাম রানজু নির্বাচনি আচরনবিধি লংঘনের অভিযোগ করেছে রিটার্নিং কর্মকর্তার কাছে।
অভিযোগে প্রকাশ,নির্বাচনী আইনে ২৭অক্টোবরের পর থেকে পোস্টার, ব্যানার,ফেস্টুন, স্টিকার লাগানোর নির্দেশনা থাকলেও আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে পরিমল দত্ত ২০ অক্টোবর থেকেই এলাকা জুড়ে বিভিন্ন জায়গায় পোস্টার,ব্যানার,ফেস্টুন,স্টিকার লাগিয়ে চলেছে। এছাড়াও তিনি নিজেই নিজের ব্যানার ছিড়ে সতন্ত্র প্রার্থীর নেতা কর্মীদের উপর দোষ চাপিয়ে দেবার চেষ্টা করছে বলে অভিযোগ করেন শফিকুল ইসলাম রানজু ।
তিনি আরো অভিযোগ করেন, চেয়ারম্যান পদপ্রার্থী শ্রী পরিমল দত্ত যে কোন সময় তাদের নিজেদের নির্বাচনী ক্যাম্পে নিজেরাই ভাঙচুর বা অগ্নি সংযোগ করে মারামারি করার প্রস্তুতি নিচ্ছে। এ বিষয়ে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শ্রী পরিমল দত্ত’র সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে ফোনে পাওয়া যায়নি। রিটার্নিং কর্মকর্তা অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন।
উল্লেখ্য যে, আওয়ামী লীগের ত্যাগীনেতা বর্তমান উক্ত ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম রানজু দলীয় মনোনয়ন না পাওয়ায় সতন্ত্র প্রার্থী হিসেবে এবারে ও নির্বাচনে অংশ নিয়েছে।সে নির্বাচনে অংশ নেওয়ার কারনে আওয়ামীলীগের দলীয় মনেনয়ন প্রার্থী শ্রী পরিমল দত্ত’ নড়ে চরে বসেছেন। তিনি নানা রকমের অভিযোগ করছেন স্বতন্ত্র প্রাথীর বিরুদ্ধে। অপর দিকে নাম প্রকাশে অনিচ্ছুক অনেক নেতারাই বলেছে- পরিমল দত্ত নির্বাচনী মাঠে হেরে যাওয়ার ভয়েই নানা রকম অভিযোগ করছে। এমন কি সাংবাদিক সন্মেলন ও করেছে। তার এমন কর্মকান্ডে বিব্রত হচ্ছে স্থানীয় নেতারা। অপর দিকে বিএনপি প্রার্থীর সাথে বর্তমান আওয়ামীলীগের গভীর সম্পর্ক ও রক্তের সম্পর্ক থাকায় বিএনপির প্রার্থীর বিজয় নিশ্চিত করতেই এমন একজনকে আওয়ামীলীগের প্রার্থী ঘোষনা করা হয়েছে কিনা তা খতিয়ে দেখা দরকার।

লেটেস্ট পোষ্ট

ফেয়ার & লেডি

spot_img

অবশ্যই পড়ুন

Stay in touch

To be updated with all the latest news, offers and special announcements.