23 C
Bangladesh
Saturday, December 4, 2021
Google search engine

সর্বশেষ পোস্ট

বগুড়া ধুনট, ইউনিয়ন সদস্য পদে এক সাংবাদিকের মনোনয়ন পত্র দাখিল

হেলাল উদ্দিন সরকার, ধুনট(বগুড়া) প্রতিনিধি: বগুড়া জেলার ধুনট, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চারিদিক এখন সরগরম। উপজেলা থেকে গ্রামের প্রত্যন্ত নিবিড় বাসের চায়ের দোকানে গভীর রাত অব্দি চলছে চা কাপের টুংটাং শব্দ।

যার চা পানের অভ্যেস নেই সেও এই আনন্দঘন পরিবেশে নিজেকে সঁপে দিয়েছেন এই আড্ডায়। গ্রামের সকলেই এখন ব্যাস্ত সময় পার করছেন, বিশেষ করে ইউনিয়ন পরিষদের সাধারণ সদস্য পদে যারা নির্বাচন করতে যাচ্ছেন তারা তাদের পরিধি অনুযায়ী যথাসাধ্য চেষ্টা করছেন তার ভোটারদের মন যোগাতে।

সমাজের সকল শ্রেনীপেশা নির্বিশেষে সাংবাদিক পেশার কেউকেউ এই ইউনিয়ন পরিষদের সদস্য পদে নির্বাচন করছেন। নির্বাচনী হালহকিকত জানতে যেয়ে এমনি এক সাংবাদিক এর পরিচয় ঘটলো – নাম তার সাংবাদিক রাকিবুল ইসলাম। ঘটনাক্রমে দেখাযায় সাংবাদিক রাকিবুল ইসলাম (লালমিয়া) ইউনিয়ন পরিষদের সদস্য পদে মনোনয়ন পত্র দাখিল করছেন। ২৮ অক্টোবর দুপুর ২ টায় ধুনট রিসোর্স কার্যালয়ে চিকাশী ও কালের পাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের দায়িত্ব প্রাপ্ত রিটার্নিং অফিসারের নিকট তার মনোনয়নপত্র জমা দিচ্ছেন।

তার সাথে এ সময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক এম,আর মোখলেছুর রহমান, মোজাফফর হোসেন, আব্দুল খালেক, শাহীনুর রহমান, মোঃ শামছুল হক, চাঁন মিয়া, মোঃ খোরশেদ আলম, বাবু মিয়া, আফজাল হোসেন, মোঃ আমানুল্লাহ, মোঃ ছানাউল্লাহ, আব্দুস ছাত্তার, আব্দুল হামিদ খোকা, মোঃ ছানোয়ার হোসেন, এরশাদ হোসেন, অটল মিয়া, শামীম আহমেদ, বেল্লাল হোসেন প্রমুখ। আমাদের দেখে হাসিমুখে এগিয়ে আসলেন রাকিবুল।

করমর্দন করলেন এবং দোয়া চাইলেন। পেশাগত জাতিভাই হওয়াতে কৌতূহল বসত রাকিবুলের নির্বাচনী এলাকার কিছু ভোটারদের সাথে কথা বলে জানতে পারলাম, রাকিবুল তার এলাকায় ভালই জনপ্রিয় ও ভোট পাওয়ার ব্যাপারে অনেকখানি এগিয়ে আছেন।

লেটেস্ট পোষ্ট

ফেয়ার & লেডি

spot_img

অবশ্যই পড়ুন

Stay in touch

To be updated with all the latest news, offers and special announcements.