31 C
Bangladesh
Sunday, September 19, 2021
Google search engine

সর্বশেষ পোস্ট

পৌরসভার ১৪ নং ওয়ার্ডে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ

ছাম্মি আহমেদ আজমীর : ড. জান্নাত আরা তালুকদার হেনরী প্রধানমন্ত্রী মাধ্যমে ( সোমবার ২ জুলাই) দুপুরের চাঁদ আলী মোড়ে এলাকায় ২ শত জন দুস্থ ও অসহায় পরিবারের মানুষের মাঝে খাবার ও মাস্ক বিতরণ করেন। প্রধান অতিথি থেকে অসহায় ও দুঃস্থদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের যুগ্ন -সম্পাদক ড. জান্নাত আরা তালুকদার হেনরী, এ সময়ে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও ব্যবয়ায়ী আলহাজ্ব শামীম তালুকদার লাবু,সিরাজগঞ্জ পৌরসভা ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ জাহাঙ্গীর আলম (ভুট্টো)।

এ সময় প্রধান অতিথি বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে অসহায় ও দুস্থ মানুষের পাশে এই করোনা কালীল সময়ে সব সময় পাশে আছি এবং থাকবো।

আরো উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাবেক সেক্রেটারি ও চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার ফেরদৌস রবিন, খন্দকার মনোয়ার হোসেন জিন্নাহ, মো.মেহেদী হাসান সাংস্কৃতিক কর্মী, মো. রাজিবুল হক লিখন, ছাত্রনেতা মো. শফিকুল ইসলাম রকি প্রমূখ।
এ খাদ্র সহায়তা কাজে ১৪ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ সকল ওয়ার্ড আওয়ামী লীগের নেতা-কর্মী ও অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

লেটেস্ট পোষ্ট

ফেয়ার & লেডি

spot_img

অবশ্যই পড়ুন

Stay in touch

To be updated with all the latest news, offers and special announcements.