28 C
Bangladesh
Sunday, September 19, 2021
Google search engine

সর্বশেষ পোস্ট

পৌত্রিক ও ক্রয়কৃত পৌত্রিক সম্পত্তির অংশীদার দাবিকরায় প্রতিপক্ষের হামলা আহত ৫

হুমায়ুন কবির লাঙ্গলকোট : কুমিল্লার নাংগলকোট উপজেলার ৬নং মক্রবপুর ইউনিয়নের পূর্ব মক্রবপুর গ্রামে পৌত্রিক ও ক্রয়কৃত সম্পত্তির অংশীদার দাবি করায় প্রতিপক্ষের হামলায় ৫জনকে আহত করার অভিযোগ উঠেছে। 

অভিযুক্তরা হলেনঃঅভিযোগ কারির চাচা। সিরাজ মিয়া( ৫৫) সিরাজ মিয়ার ছেলে  শাহাদাত (৩৭) শাহাবুদ্দিন (৩৫) গংদের বিরুদ্ধে আহতরা হলেনঃ মৃত ইুচুপ মিয়ার ছেলে মো কাউছার ২৮আব্দুর রহিমের ছেলে মহিন উদ্দিন ৪০মো সিয়াম ৬হাছিনা বেগম ৩৫মাহিমা আক্তার ১২ আহত কাউছার বলেন ।

যে ১০শতক যায়গা আমার চাচা সিরাজ মিয়া জোরপূর্বক দখল করে রাখছে সেখানে ওনার সমান আমরাও মালিক এবং গত কিছু দিন আগে আমি আমার ফুফুদের অংশ ২ডিং ক্রয় করি কিন্তু আমার চাচা সিরাজ মিয়া জোরপূর্বক  যায়গাটি দখল করে রাখছে আমরা সামাজিক ভাবে মিমাংসা করার চেষ্টা করি।

কিন্তু  সে কারো সামাজিকতার  তোয়াক্কা না করে গায়ের জোর খাটায়।গত ২-৮-২১ ইং তারিখ সন্ধা ৭ঃটার সময় আমার পৌত্রিক ও ক্রয়কৃত  যায়গায় বহিরা গত ৮থেকে১০জন লোক নিয়ে এসে জোর পূর্বক ঘর নির্মাণ করতে গেলে  আমার আমার চাচাতো ভাই মহিনউদ্দিন বাধা দিলে তাকে এলোপাতাড়ি মারধর করতে থাকে চিৎকার শুনে আমি এগিয়ে গেলে আমাকে ও দেশীয় অস্ত্র ও লাঠি দিয়ে আহত করা হয়।

পরে স্হানীয় লোকজন এসে আমাকেও আহত সকলকে নাঙ্গলকোট সরকারি হাসপাতালে ভর্তি করেন।

এমতাবস্থায় আমি প্রশাসনের সহযোগিতার কামনা করছি। স্হানীয় সুত্রে জানা যায়মোঃ সিরাজ মিয়া৫৫ আহতদের চাচা আহতদের পিতা বাংলাদেশ রেলওয়ের চাকরিতে থাকার সুবাদে দীর্ঘ অনেক বছর এলাকার বাহিরে থাকা অবস্থায় সিরাজ মিয়া বাড়ি ও পারিবারিক কবরস্থান  সহ একাই বেশিরভাগ অংশ দখল করে এনিয়ে ভুক্তভোগীরা কয়েকবার সমাজিক ভাবে শালিশ দরবার করেও কোন প্রকার সুরাহা করতে না পারায় গত এপ্রিল মাসে থানায়  ডায়েরি করেন এরপর থানায় দায়িত্বরত  অফিসার মফিজ সহ স্হানীয় শালিশদারদের দিয়ে শালিশের ব্যবস্হা করলে অভিযুক্ত সিরাজ মিয়া বৌদ কোন কাগজ পত্র দেখাতে পারে নাই।

লেটেস্ট পোষ্ট

ফেয়ার & লেডি

spot_img

অবশ্যই পড়ুন

Stay in touch

To be updated with all the latest news, offers and special announcements.