30 C
Bangladesh
Wednesday, October 27, 2021
Google search engine

সর্বশেষ পোস্ট

খানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন জমাদিলেন পরিমল দ্ত্ত

স্টাফ রিপোর্টার: আজ ১৪ অষ্টোবর ২১ দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে সামনে রেখে বগুড়ার শেরপুরের খানপুর ইউনিয়নের দলীয় চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

আর এই চূড়ান্ত পর্যায় থেকে খানপুর ইউনিয়নের নৌকার মার্কার প্রতীক নিয়ে শেরপুর উপজেলা মৎস্য অফিসার ও রিটার্নিং কর্মকর্তা কাছে মনোনয়নপত্র জমা দিলেন পরিমল দ্ত্ত।

জানা যায় পরিমল দত্ত খানপুর ইউনিয়ন আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক । ত্যাগী নেতা নামে পরিচিত তৃণমূলের এই রাজনৈতিক ব্যক্তিত্ব দীর্ঘদিন থেকে এলাকায় জনপ্রতিনিধিত্ব এবং জনসেবা করে আসছেন। সুখে-দুখে পাশে থেকে এলাকাবাসীর কাজ করছেন। বিশেষ করে করোণাকালীন সময়ে তার অবস্থান থেকে সাধ্য অনুযায়ী সহযোগিতা করেছেন তিনি। এলাকার মানুষের ডাকে সাড়া দেন যখন তখন।

তাই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মনোনীত দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতীক নিয়ে লড়বেন জনবান্ধব এই নেতা। এ প্রসঙ্গে তার সঙ্গে কথা বললে তিনি জানান আমি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হয়ে এলাকার অসমাপ্ত কাজগুলো জননেত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কাজ গুলো আগামী দিনে সম্পন্ন করব।

এলাকার মানুষের সুখ দুখে সবসময় পাশে থাকবো।

মনোনয়নপত্র জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন শেরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও খানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আহসান হাবিব আম্বিয়া, খানপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মমতাজুর রহমান খোকা, সাধারণ সম্পাদক খলিলুর রহমান মেম্বার, বগুড়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শেরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আশিক, শেরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ রহমান শুভ, ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ যুবলীগ-ছাত্রলীগ কৃষকলীগ অঙ্গসংগঠনের নেতাকর্মী নিয়ে মনোনয়নপত্র জমা দেন।

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে মঙ্গলবার বিকালে দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের ষষ্ঠ দিনের মুলতবি সভায় এই তালিকা চূড়ান্ত করা হয়।

লেটেস্ট পোষ্ট

ফেয়ার & লেডি

spot_img

অবশ্যই পড়ুন

Stay in touch

To be updated with all the latest news, offers and special announcements.