23 C
Bangladesh
Saturday, December 4, 2021
Google search engine

সর্বশেষ পোস্ট

কাজিপুর ইউনিয়নে ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী পাঁচজন

টি এম কামাল: সিরাজগঞ্জের কাজিপুর উপজলোর ১২ টি ইউপি’র নির্বাচনের তফশীল ঘোষনা না হলেও ইতোমধ্যেই ব্যাপক প্রচারনা দৌঁড়ঝাপ শুরু হয়েছে।

নির্বাচন কে সামনে রেখে নৌকায় উঠতে দৌঁড়ঝাপ শুরু করেছেন কাজিপুর উপজেলার ১২টি ইউনিয়নের প্রায় ৭ ডজন প্রার্থী।

ইউপি নির্বাচনকে ঘিঁরে চলছে এ উপজেলায় নির্বাচনী হাওয়া। ইতোমধ্যে কাজিপুর  ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে ৫ জন নেতাকর্মী অনেক আগে থেকেই বিলবোর্ড, ব্যানার-পোষ্টার দিয়ে শুভেচ্ছার মাধ্যমে নিজের প্রার্থীতার পরিচিতি তুলে ধরছেন।


এ উপলক্ষে আজ ২৪ নভেম্বর কাজিপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।এতে আওয়ামীলীগের সাংগঠনিক কার্যক্রম লক্ষ্য, উদ্দেশ্য নিয়ে আগামী দিনে কর্মকান্ডকে আরও বেগবান করার লক্ষ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাইজবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শওকত হোসেন, কাজিপুর পৌরসভার মেয়র উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান তালুকদার প্রমুখ। 

এ সময় দলীয় নির্দেশনা মেনে চলতে সকলকে পরামর্শ দেন। উক্তসভায় সভাপতিত্বকরেন ইউনিয়ন আঃলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মোঃ এনামুল হক তালুকদার। বর্ধিত সভায় আগামী নির্বাচনে যারা নৌকা তথা আঃলীগের মনোনয়ন পেতে ইচ্ছুক তাদের জীবন বৃত্তান্ত জমা দেন এবং সকলই বক্তব্য রাখেন।

পরে সকলের মতামতের ভিত্তিতে আবেদনকারীদের নাম সর্বসন্মতভাবে গৃহীত হয়। বক্তব্যে তারা সকলই নৌকার যে কেউ মনোনয়ন পেলে দলীয় নির্দেশনা অনুযায়ী কাজ করার প্রতিশ্রুতি ব্যক্তকরেন।


৫ নং কাজিপুর ইউনিয়নে পাঁচ জন নৌকার মনোনয়ন প্রত্যাশীরা হলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান বিপ্লব, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক টিএম আতিকুর রহমান নান্নু, ইউনিয়ন আঃলীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাস্টার, ইউনিয়ন আঃলীগের সাবেক সভাপতি আব্দুল আউয়াল, সাবেক ছাত্র নেতা এস এম শাহা আলম কাজল।

অনুষ্ঠানটি পরিচালনা করেন ইউনিয়ন আঃলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য টি এম জাহিদুল ইসলাম শামিম এবং ইউনিয়ন আঃলীগের যুগ্ম সম্পাদক ও ইউপি সদস্য আমিনুল ইসলাম। ইউনিয়ন আঃলীগের সকল সদস্য বৃন্দসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ ও ওয়ার্ডপর্যায়ে সকল নেতাকর্মীবৃন্দ।


এ বিষয়ে ইউনিয়ন আঃলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মোঃএনামুল হক তালুকদার বলেন, নামের তালিকা ও সভার রেজুলেশন যথাযথ প্রক্রিয়ায় উপজেলা কমিটি বরাবর প্রেরন করা হবে।

লেটেস্ট পোষ্ট

ফেয়ার & লেডি

spot_img

অবশ্যই পড়ুন

Stay in touch

To be updated with all the latest news, offers and special announcements.