23 C
Bangladesh
Saturday, December 4, 2021
Google search engine

সর্বশেষ পোস্ট

কাজিপুরে জাতীয় নেতা এম মনসুর আলীর দৌহিত্র শেহেরিন সেলিম রিপনের উপরে হামলা, আহত ২

সিরাজগঞ্জ প্রতিনিধি : জাতীয় নেতা শহীদ এম মনসুর আলীর দৌহিত্র, আওয়ামীলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য ড. মোহাম্মদ সেলিমের পুত্র শেহেরিন সেলিম রিপন উপর একদল দুবৃত্ত হামলা চালিয়েছে বলে জানা গেছে ।

হামলায় দুইজন আহত হয়েছে। শুক্রবার (২২ আক্টোবর) বিকেলে গান্ধাইল কুড়িপাড়ায় দাদা এম মনসুর আলীর বাড়িতে দৃবুত্তরা এ হামলায় চালায়। আহতরা হলেন-শেহেরিন সেলিম রিপনের সহযাত্রী সীমান্ত বাজার এলাকার মোঃ মোনারুল ইসলাম (৩০) ও তার ব্যক্তিগত ফটোগ্রাফার ঢাকা থেকে আগত মোঃ ওয়ালিউল (৩৮)। 

এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে শহীদ এম মনসুর আলীর ছোট ছেলে রেজাউল করিম ও সাবেক সংসদ সদস্য ড. মোহাম্মদ সেলিম এর পুত্র শেহেরিন সেলিম রিপন তার  পৈতৃক নিবাস কাজিপুর সীমান্ত বাজার এলাকায় ও গান্ধাইল কুড়িঁপাড়ায় দাদা ও বাবার পৈতৃক ভিটায় অর্ধনির্মিত বাড়ির কাজ সম্পন্ন করতে আসেন।

কুড়িপাড়ায় শহীদ এম মুনসুর আলী বাড়িতে পুর্ব থেকে অবস্থান করে কাজিপুর ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদ ও সাধারন সম্পাদক আবু সায়েম এর নেতৃত্বে একদল দুবৃর্ত্তরা এ হামলা চালিয়ে মারধর ও ভাংচুরের ঘটনা ঘটায়। 

পরে ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।শেহেরিন সেলিম রিপন জানান, জাতীয় নেতা শহীদ এম মনসুর আলীর দৌহিত্র, আওয়ামীলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য ড. মোহাম্মদ সেলিমের ছেলে হয়ে আমি পৈতৃৃক ভিটায় যদি এসে হামলার শিকার হই।

তাহলে সাধারণ মানুষ কোথায় গিয়ে দাড়াবে? এবিষয়ে কাজিপুর থানার ওসি পঞ্চনন্দ সরকার জানান, মারপিটের ঘটনার খবর পেয়ে ঘটন্থলে পুলিশ পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। পরবর্তীতে শেহরিন সেলিম রিপন কাজিপুর উপজেলা ত্যাগ করে সিরাজগঞ্জ শহরে উদ্দ্যেশে চলে গেছেন।

লেটেস্ট পোষ্ট

ফেয়ার & লেডি

spot_img

অবশ্যই পড়ুন

Stay in touch

To be updated with all the latest news, offers and special announcements.