22 C
Bangladesh
Monday, November 29, 2021
Google search engine

সর্বশেষ পোস্ট

এই সরকার তাদের পকেট ভারী করার জন্য জ¦ালানি তেলের দাম বাড়িয়ে দিয়েছে ,ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি: বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন এই সরকার জ¦ালানী তেলের দাম অস্বাভাবিক ভাবে বাড়িয়ে দিয়েছে।

তাদের পকেট ভারী করার জন্য, তাদের ব্যবসা বাড়ানোর জন্য, তাদের প্রোফিট বাড়ানোর জন্য এই সমস্ত জিনিস গুলোর দাম বাড়িয়ে দিয়েছে।

সাধারণ মানুষের জীবন দূর্বিষহ হয়ে উঠেছে এবং এই সরকার একটা নিবর্তন মূলক, দমনমুলক আচরণ করছে। সমগ্র অর্থনীতির উপর একটা প্রচন্ড চাপ সৃষ্টি হবে, সেই
সঙ্গে মানুষের জীবনের ক্রয় ক্ষমতা হ্রাস পাবে।

বৃহস্পতিবার ( ৪ নভেম্বর) বিকালে তার নিজ বাসভবন ঢাকায় ফেরার সময় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। মির্জা ফখরুল বলেন ডিজেলের দাম ছিল ৬৫ টাকা, বাড়িয়ে করা হয়েছে ৮০টাকা। কেরোশিনের দাম ছিল ৭০ টাকা, বাড়িয়ে বাড়িয়ে করা হয়েছে ৮৫ টাকা। এলপি গ্যাসের দাম ছিল ৪৮টাকা ৯০ পয়সা, সেটাকে করা হয়েছে ৫৯ টাকা ৯০ পয়সা।

সাধারণ মানুষ যারা, যারা ভোক্তা তাদের উপর এই নির্যাতন বাড়িয়ে দেয়া হলো বলে জানান তিনি। দলীয় কর্মসূচী প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন ঢাকা ফিরে দলীয় নেতাকর্মীদের সাথে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে। তবে ইতিমধ্যে ট্রাক শ্রমিক যারা, তারা বলেছে ২৪ ঘন্টার মধ্যে দাম না কমানো হলে ট্রাক বন্ধ রাখা হবে।

এদের সাথে একমত পোষন করে আমরা সমর্থন জানানো। এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নূর করিম, ওবায়দুল্লাহ মাসুদ, অর্থ সম্পাদক শরিফুল ইসলামসহ দলীয় নেতাকর্মীরা।

লেটেস্ট পোষ্ট

ফেয়ার & লেডি

spot_img

অবশ্যই পড়ুন

Stay in touch

To be updated with all the latest news, offers and special announcements.