26 C
Bangladesh
Monday, November 29, 2021
Google search engine

সর্বশেষ পোস্ট

ইউপি নির্বাচনে কেয়াইন ২নং ওয়ার্ড ইউপি সদস্য হতে চান রুবেল

স্টাফ রিপোর্টার: অর্থ বিষয়ক সম্পাদক ও কেয়াইন ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক মোঃ রুবেল খান। এ লক্ষ্যে তিনি স্থানীয় পর্যায়ে ব্যপক প্রচার প্রচারণা চালাচ্ছেন।

সম্প্রতি তিনি সম্ভাব্য ইউপি সদস্য পদ প্রার্থী হিসেবে ঘোষনা দিয়ে মাঠে নেমেছেন। উঠান বৈঠক, পথসভাসহ ওয়ার্ডের বিভিন্ন স্থানে গণসংযোগের মধ্য দিয়ে জনসাধারণের নিকট সম্ভাব্য ইউপি সদস্য পদ প্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন কামণা করে বেড়াচ্ছেন তিনি।

নির্বাচনী প্রচার প্রচারণার অংশ সামজিক যোগাযোগ মাধ্যমসহ ওয়ার্ডের বিভিন্ন স্থানে ইউপি সদস্য পদ প্রার্থী মোঃ রুবেল খান নির্বাচনী ব্যানার ফেস্টুন সাটানো এরই মধ্যে শুরু করেছেন। সম্ভাব্য ইউপি সদস্য পদ প্রার্থী মোঃ রুবেল খান জণসমর্থন নিয়ে নির্বাচনে অংশগ্রহণের আশা ব্যক্ত করে বলেন, কেয়াইন ২নং ওয়ার্ড বাসীর সুখে দুঃখে সর্বদা পাশে থাকার চেষ্টা করেছি এবং ভবিশ্যতেও থাকবো।

জণসাধারণের সেবা করার জন্য কেয়াইন ২নং ওয়ার্ডের প্রার্থী হতে চাই। তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগ তথা ছাত্রলীগের সাথে জড়িত আছি। এছাড়া আমি ছাত্রলীগের সাথে সম্পৃক্ত থেকে দলীয় বিভিন্ন কার্যক্রমে সহযোগীতার পাশাপাশি স্থানীয় জণসাধারণের সুখ দুঃখে তাদের পাশে থেকে কাজ করে আসছি।

ছাত্রলীগের একজন ক্ষদ্র কর্মী হিসেবে আমি আশা রাখি কেয়াইন ২নং ওয়ার্ডের সকল উন্নয়ন মূলক কাজের ধারাকে অব্যাহত রাখতে ওয়ার্ডের জণসাধারণ আমাকেই সমর্থন করবেন এ বলে তিনি ইউপি সদস্য প্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন কামণা করেন। প্রার্থী মোঃ রুবেল খান করোনার দুঃসময়ে তার ওয়ার্ডসহ ইউনিয়নের বিভিন্ন এলাকার সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়িয়ে তাদেরকে ত্রাণ সামগ্রী বিতরণের পাশাপাশি আর্থিক সহযোগী করেন।

এছাড়া তিনি ইউপি সদস্য হয়ে তার ওয়ার্ডের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়িয়ে সর্বদা তাদের সাহায্য সহযোগী করার পাশাপাশি ওয়ার্ডের বিভিন্ন উন্নয়ন মূলক কাজে নিজেকে নিয়োজিত করার আশাবাদ ব্যক্ত করে। উল্লেখ্য, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কেয়াইন ইউনিয়নের কেয়াইন ২নং ওয়ার্ড ইউপি সদস্য পদ প্রার্থী মোঃ রুবেল খানসহ আরো তিনজন পদ প্রার্থী রয়েছেন।

ওই ওয়ার্ডের অন্যান্য প্রার্থীদের তেমন প্রচার প্রচারণায় দেখা না গেলেও প্রার্থী মোঃ রুবেল খান স্থানীয় ভাবে প্রচার প্রচারণা অব্যাহত রেখেছেন। এদিকে কেয়াইন ২নং ওয়ার্ডের বিভিন্ন শ্রেনী পেশার মানুষজন মোঃ রুবেল খানকে ইউপি সদস্য হিসেবে পেতে চায় এমনটাই  আশাবাদ ব্যক্ত করেছেন তারা।

লেটেস্ট পোষ্ট

ফেয়ার & লেডি

spot_img

অবশ্যই পড়ুন

Stay in touch

To be updated with all the latest news, offers and special announcements.