22 C
Bangladesh
Sunday, December 5, 2021
Google search engine

সর্বশেষ পোস্ট

আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্রকরে বিএনপির দুগ্রুপে রক্তক্ষয়ী সংঘর্ষ

হেলাল উদ্দিন সরকার, ধুনট বগুড়া সংবাদদাতা: বগুড়া জেলা ধুনট, আগামী ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদের নির্বাচন। এই আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যে আওয়ামীলীগ দশটি ইউনিয়নে তাদের মনোনীত প্রার্থীর তালিকা ঘোষণা করেছেন।

প্রধান বিরোধী দল বিএনপি তাদের দলীয় মার্কায় নির্বাচন না করলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। এলাঙ্গী ইউনিয়নে দুইবারের চেয়ারম্যান এম এ তারেক হেলালকে আওয়ামীলীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

আওয়ামীলীগ থেকে ইতিমধ্যে তোজাম্মেল কে নৌকার প্রতীক দেওয়ায় হেলাল ও তোজাম সমর্থকদের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করছে, যেকোনো সময়ে রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হতে পারে বলে এলাকাবাসী জানান।

এর উপর বিএনপির মধ্যেও একই অবস্থা, যার ফলাফল আজকের এই ঘটনা।            ধুনটে এলাঙ্গী বাজারে আজ শুক্রবার বিকেলে ইউনিয়ন বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী জি এম সম্রাট এবং স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমান পলাশ এর দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়।

ধাওয়া পাল্টা ধাওয়ায় তিনজন আহত হন, এর মধ্যে  একজনের অবস্থা গুরুতর। সাথে সাথে খবর পেয়ে ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কৃপা সিন্ধু বালা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন, এবং সকল প্রার্থীদের এলাঙ্গী বাজারে আগামী ১২ তারিখ পর্যন্ত সব ধরনের মিছিল বন্ধ রাখতে আহ্বান জানান।

মাহমুদুল হাসান সোহাগ নামে একজন প্রত্যক্ষদর্শী বলেন, নলডাঙ্গা গ্রামের একজন সাদা মাটা মানুষ ফজর ভাই, ফজর ভাইয়ের উপর এই অতর্কিত হামলার তীব্র প্রতিবাদ জানাই। যারা এই রকম ন্যাক্কার জনক ঘটনা ঘটিয়েছে তাদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি করছি।

বর্তমানে এলাঙ্গী ইউনিয়ন পরিষদের নির্বাচন নিয়ে ভিষণ আতঙ্কিত অবস্থার মধ্যে দিয়ে এলাকার সাধারণ জনগণ দিন কাটাচ্ছেন। তাই এলাকাবাসীর দাবি এলাকাটিকে জরুরি ঘোষণা করে বিশেষ ব্যাবস্থা গ্রহন করা হোক। 

লেটেস্ট পোষ্ট

ফেয়ার & লেডি

spot_img

অবশ্যই পড়ুন

Stay in touch

To be updated with all the latest news, offers and special announcements.